স্যামসাং 70 দিনের মধ্যে 5 মিলিয়ন স্মার্টফোন বিক্রি করে

0 1

নয়াদিল্লি: স্যামসাং মঙ্গলবার জানিয়েছে, তার A-সিরিজ স্মার্টফোন 70 দিনের মধ্যে 1 বিলিয়ন মার্কিন ডলার (প্রায় 7,000 কোটি টাকা) অতিক্রম করেছে এবং ভারতে বছরের শেষ নাগাদ 4 বিলিয়ন মার্কিন ডলারের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে “ভালোভাবে নজর রাখছে”।

ফেব্রুয়ারি মাসে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টের লক্ষ্য ছিল এই বছর ভারতবর্ষে তার আকাশগঙ্গা এ স্মার্টফোনের পরিসীমা থেকে 4 বিলিয়ন মার্কিন ডলার (প্রায় ২8,000 কোটি টাকা) জোগাড় করার লক্ষ্য।

“আমাদের এখন A-সিরিজের 6 টি মডেল রয়েছে এবং সারা দেশ থেকে প্রচুর প্রতিক্রিয়া পাচ্ছে। আমাদের এন্ট্রি লেভেল অফারটি ছিল A2 কোর, বিশাল পরিমাণে ড্রাইভিং করছে। 70 দিনের মধ্যে আমরা ইতিমধ্যে 5 মিলিয়ন ইউনিট বিক্রি করেছি একটি সিরিজ এবং আমাদের 4 বিলিয়ন মার্কিন ডলার টার্গেটের সাথে ভালভাবে নজর রাখা যায়, “স্যামসাং ইন্ডিয়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চিফ মার্কেটিং অফিসার রঞ্জীবজিত সিং পিটিআইকে জানান।

তিনি আরও বলেন যে, সেই সময়ের মধ্যে কোম্পানিটি সিরিজ থেকে 1 বিলিয়ন মার্কিন ডলার বিক্রি করেছে।
স্যামসুং গত ৭০ দিনে ৭০০০ কোটি টাকা মোবাইল বিক্রি করেছে।

“আমরা আমাদের এম সিরিজের সাথে শক্তিশালী ট্র্যাকশন দেখছি (অ্যামাজন এবং স্যামসাং এর অনলাইন প্ল্যাটফর্মে উপলব্ধ)। আমাদের প্রিমিয়াম লাইনআপ (S 10, S 10 + এবং S 10) খুব ভাল করেছে এবং প্রিমিয়াম স্মার্টফোনের মূল্য অনুসারে আমাদের 77 ভাগ বাজার ভাগ ছিল ভারতে (30,000 টাকা এবং তার উপরে)” সিং বলেন।

ONEPLUS যা প্রিমিয়াম বিভাগে স্যামসাংয়ের মূল প্রতিদ্বন্দ্বী, মঙ্গলবার তার সর্বশেষ ডিভাইসটি উন্মোচন করছে।

কাউন্টারপয়েন্ট রিসার্চ অনুসারে, স্যামসাং জানুয়ারী-মার্চ ২019-এর কোয়ার্টারে ভারতে প্রিমিয়াম স্মার্টফোন (30,000 এবং তার উপরে) বাজারে 44 শতাংশ শেয়ার করেছে।

ওয়ানপ্লাসের ২6 ভাগ শেয়ার ছিল, অথচ অ্যাপলের এই প্রান্তিকে 19 শতাংশ শেয়ার ছিল। অন্যান্য কোম্পানির প্রিমিয়াম সেগমেন্টে অবশিষ্ট 11 শতাংশ শেয়ার ছিলো।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

You cannot copy content of this page