বাজারে আসছে ‘BAJAJ AND KTM ”এর স্কুটার !!!!!!

0 1

বাজারে কেটিএম নিয়ে বিদ্যুৎ স্কুটার আনতে যাচ্ছে বাজাজ! বাজাজ-কেটিএম তরুণদের মধ্যে বৈদ্যুতিক গাড়ি জনপ্রিয়তার জন্য এই স্কুটার বাজারে আনতে চায়।

বাজাজ বাজারে বৈদ্যুতিক সাইকেল আনার কথা ভাবছে। সম্প্রতি, বাজাজ অটো পরিচালক রাকেশ শর্মা, অস্ট্রিয়ান ফার্ম কেটিএম এর সাথে চুক্তিতে স্বাক্ষর করার জন্য, বাজাজ বলেন, “প্রোটোটাইপের কাজ চলছে, আশা করছি এই বছর কাজ শেষ হবে।”

কেটিএম এর সাথে চুক্তি অনুযায়ী, বাজাজ ভারতীয় বাজারের জন্য 48 ভোল্ট স্কুটার তৈরির পরিকল্পনা করছেন। এই 3 থেকে 10 কিলোওয়াট বিদ্যুৎ স্কুটার বাজাজের পুনের কারখানায় নির্মিত হবে। ২0২২ এর মধ্যে বাজাজ-কেটিএম উৎপাদন শুরু করতে ইচ্ছুক।

KTM মধ্যে বৈদ্যুতিক স্কুটার উত্পাদন করে। কিন্তু সিটিএম ভারতীয় স্কুলে স্কুটার চালু করেনি। বিশেষজ্ঞদের মতে, ভারতে বৈদ্যুতিক গাড়িগুলির জনপ্রিয়তা 2-3 বছরেরও বেশি বৃদ্ধি পাবে। এবং তারপর বাজার থেকে উঠার পরেই বাজাজ-কেটিএম পেতে
সম্প্রতি, কমিশনের প্রস্তাব অনুযায়ী ২0২3 সালে ভারতে দুই এবং তিনটি চাকা বৈদ্যুতিক গাড়ি বৃদ্ধি পাবে। ২0২5 সালে 150 কোটি টাকা ব্যয়ে দুটি চাকা যানবাহন বন্ধ করার প্রস্তাব করা হয়েছে। এইভাবে, ভারতে অপারেটিং সব কোম্পানি বৈদ্যুতিক গাড়ির উত্পাদন বাড়ছে। বাজাজ-কেটিএম এর এই স্কুটারের দাম এখনও জানা নেই।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.