খড়্গপুর থেকে গ্রেফতার জিনেটের বিজ্ঞাপন কারি

বর্তমানে অনেক ডিজিটাল নেটওয়ার্কিং বিসনেস এর মতন জিনেটও একটি নামকরা সংস্থা দুই মেদিনীপুরে, এছাড়াও পার্শবর্তী কিছু জেলায়। পূর্ব ও পশ্চিম মিলিয়ে প্রায় ৭ লক্ষ্যেরও বেশি যুবকরা এই ডিজিটাল সংস্থার সাথে যুক্ত হয়েছে।

প্রথম দিকে ভালো ভাবে চললেও কিছুদিন পর থেকেই শুরু হয় নানান রকম সমস্যা, সার্ভার এরর,পেমেন্ট ডিলে এছাড়াও নানান রকম সার্ভার এর সমস্যা। তার পরে বন্ধই হয়ে যায় সম্পূর্ণরূপে জিনেট এড ওয়ার্ল্ড। এক কথায় বলা যায় যুবকরা প্রতারিত হয় সংস্থার থেকে। প্রতারিত কাস্টোমারদের অভিযোগে শুক্রাবার খড়্গপুর টাউন থেকে এই সংস্থার মূল বিজ্ঞাপন করি কার্তিক সিট ও জয় নামে দুজনকে গ্রেফতার করে খড়্গপুর টাউন থানার পুলিশ। অভিযুক্ত কার্তিক সিট এর বাড়ি পটাশপুর থানার বড়কোমড়দা, আর জয়ের বাড়ি দাঁতুন।

জিনেট এড ওয়ার্ল্ড সংস্থার সাথে যুক্ত হতে দিতে হতো ১২,০০০ টাকা এবং সেই ব্যক্তির মাধ্যমে অন্য কেউ যুক্ত হলে, যার দ্বারা যুক্ত হলো সেই ব্যক্তির আয় বাড়ে। এই প্রলোভনের জন্যই খুব অল্প সময়ই খুব যুবকদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে এই সংস্থা।

বিগত ৪ মাস ধরে কোনো টাকা না পাওয়ায় ক্ষুব্ধ প্রতারিতরা কার্তিক সিট কে ধরে পুলিশের হাতে তুলে দেয়। বিশেষ সূত্রের খবর, জিনেটের কর্ণধার বিকাশ কুমার দলপতি কয়েকদিন আগে মিটিং করার পর শুক্রবার মিটিং করতে আসে, তখনই পুলিশের জালে ধরা পরে বিজ্ঞাপন অধিকর্তা কার্তিক ও জয়।

Rate this post
Updated: July 27, 2019 — 5:14 am