xiaomi new mobile releached ! Black Shark 2

0 0

সিয়াওমি কালো শার্ক এই ফোনটি শীঘ্রই ভারতে আসবে কিনা তা জানানো হয়নি। Poco f 1 এর পরে, যা ভারতে একটি গেমিং স্মার্টফোনের রূপে ঢুকেছিল, ব্ল্যাক শার্ক 2 ব্র্যান্ডের প্রথম গেমিং স্মার্টফোন হবে। এটি উল্লেখ করা উচিত যে কালো শার্ক শুধুমাত্র গেমিংয়ের ফোন নয় এছাড়াও আরো চমকদার ফিচারস আছে।

চীনে ব্ল্যাক শার্ক 2 এর দাম ২600 রুপি বা 33,000 মার্কিন ডলারের বেস ভেরিয়েন্টের জন্য 6 গিগাবাইট র্যাম + 128 গিগাবাইট স্টোরেজ। উচ্চমানের 1২ গিগাবাইট RAM + 256GB স্টোরেজ মডেল ইউয়ান 4,200 এ চালু করা হয়েছিল, যা প্রায় 43,000 টাকা। কোম্পানি ইউরোপে ফোন বিক্রি করছে।

ব্ল্যাক শার্ক ২ সর্বশেষ কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 প্রসেসর চালায় এবং সর্বাধিক 1২ গিগাবাইট র্যাম এবং 256 গিগাবাইট স্টোরেজের সাথে আসে। ভারতে ফোন চালু হলে, দেশে এই ধরনের উচ্চ র্যাম দেওয়ার জন্য এটি একমাত্র সিয়াওমি সম্পর্কিত ফোন হবে।

ব্ল্যাক শার্ক 2 এর মধ্যে রয়েছে 6.39 ইঞ্চি AMOLED ডিসপ্লে 1080 × 2340 পিক্সেল রেজোলিউশন। এটি একটি স্যামসাং ডিসপ্লে যা চাপ-সংবেদনশীল সিস্টেমের সাথে যা ট্রিগার করার জন্য এটি কঠিন চাপ দেয় এবং এটি গেমিংয়ের জন্য আদর্শ করে তোলে।

কোম্পানিটি দাবি করেছে যে প্রদর্শনের রঙ নির্ভুলতা উন্নত হয়েছে এবং এটি কম উজ্জ্বলতায় স্ক্রীন ফ্লিকারটি কমিয়ে আনে, কম স্পর্শ বিলম্বিততার সাথে গেমিং উদ্দেশ্যে 43.5 মি। এটি একটি ইন-ডিসপ্লে আঙ্গুলের ছাপ সেন্সর।

ব্ল্যাক শার্ক ২ এর একটি 48 এমপি + 1২ এমপি ক্যামেরা এবং 20 এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে যার সাথে 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে যার সাথে 27W দ্রুত চার্জিংয়ের সমর্থন রয়েছে। ফোন কুলিংয়ের জন্য এক অভিনব সিস্টেম তৈরি করা হয়েছে।

ব্ল্যাক শার্ক 2 এছাড়াও একটি ভাল গেমিং অভিজ্ঞতার জন্য ডিজানিং করা হয়েছে। চীনে দুটি রঙে ফোন লঞ্চ হয়েছে: ফোজেন সিলভার এবং শ্যাডো ব্ল্যাক – এবং চীনে দুটি স্টোরেজ মডেল।

top mobileTop Mobile in IndiaAll Mobile Phone List

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.