TVS Apache RR 310 GO TO LAUNCH ON MAY!

0 5

আনুষ্ঠানিকভাবে প্রকাশের কয়েক দিন আগে, টিভিএস নতুন অ্যাপাচি আরআর 310 এর টিজারকে ছাড়িয়ে গেছে। 2017 সালে এটি চালু হওয়ার পরে, এই বছরের প্রথম দিকে এই কোম্পানির পরিপূরক কর্মক্ষমতা আপগ্রেড করার ঘোষণা দেওয়ার পরে এই আপডেটটি প্রথম। বার-শেষ ওজন এবং চেইন রোলারের মতো নতুন অংশগুলি বরাবর ECU রিম্যাপ আকারে আপডেটগুলি উপস্থিত হয়েছিল। পরবর্তীতে এই পরিবর্তনগুলি পরবর্তী মোটরসাইকেলগুলিতে দেখা গিয়েছিল।

টিভিএস কর্মক্ষমতা সংখ্যা বজায় রাখার সিদ্ধান্ত নেয় তবে মোটর সাইকেলটি 2.93 সেকেন্ডে 60 কিলোমিটার পর্যন্ত পৌঁছবে এবং প্রায় 7.17 সেকেন্ডে টন ক্র্যাক করবে। এটি ঘড়ির উপরে 160 কিলোমিটার গতিতে চলে যাবে। তার হৃদয় একই 312 সিসি তরল ঠান্ডা, 4-ভালভ, একটি জ্বালানী ইনজেক্টর সঙ্গে বিপরীত মোটর হবে 33.5 এইচপি এবং টার্ক 27.3 এনএম।

কলম্বিয়ার ফেরিয়া 2 রুয়েডাস মোটর শোতে, কোম্পানিটি অ্যাপাচি আরআর 310 প্রদর্শন করে যা এন্টি-রিভার্স টর্কে (এ-আরটি) স্টিকারের বৈশিষ্ট্য প্রদর্শন করে। যাইহোক, আসন্ন আপডেটের মধ্যে এটি প্রত্যাশা করা খুব উচ্চাভিলাষী হবে। এ ছাড়াও, টিভি এসইডি ব্লিঙ্কার এবং লেঙ্গুড় বাতি সহ একই টুইন-পড, LED প্রজেক্টর হেডলাইটের পরামর্শ দিয়ে হার্ডওয়্যারটিকে ছাপিয়ে যাওয়ার সম্ভাবনা বেশি। আমরা এখনো আপডেটের পরিমাণ সম্পর্কে অবগত নই, তবে গ্রাফিক্স আকারে সামান্য পরিবর্তনগুলি কার্ডগুলিতে থাকতে পারে

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

You cannot copy content of this page