NOKIA 9 expected to launced on 6 june!

0
121

এইচএমডি গ্লোবাল 6 ই জুনের পর ভারতের নকিয়া 9 পিউরি ভিউ স্মার্টফোন চালু করার জন্য প্রস্তুত হচ্ছে। মনে রাখতে হবে, নোকিয়া 9 পিউরি ভিউটির পিছনে পাঁচটি ক্যামেরা রয়েছে, এটি একটি ফোনে প্রথম এবং এটি মূলত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রদর্শিত হয়েছিল (MWC)। এইচএমডি গ্লোবাল 6 জুন ‘ব্লক ইউর ডেট’ আমন্ত্রনের জন্য আমন্ত্রণ পাঠিয়েছে, এবং আশা করা হচ্ছে যে এই তারিখে নকিয়া 9 PureView ভারতের জন্য প্রকাশ করা হবে।
বাজারে নকিয়া 4.2 এবং 3.2 ইতিমধ্যে চালু করা হয়েছে। এই ফোনগুলিও MWC 2019 এ নকিয়া 9 পিউরি ভিউ সহ চালু করা হয়েছিল। নকিয়া 1 প্লাস এবং নকিয়া 210 নামক ফিচার ফোনটিও প্রদর্শন করা হয়েছিল এবং ভারতে চালু করা হয়নি। নকিয়া 9 PureView এখনো কোম্পানির ভারত ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয় না।
নকিয়া 9 PureView কোম্পানির কাছ থেকে একটি প্রতীক্ষিত ফোন তার পাঁচ ক্যামেরা প্রায় hype দেওয়া। এইচএমডি গ্লোবাল জানিয়েছে যে নোকিয়া 9 PureView একই সময়ে পাঁচটি সেন্সর দিয়ে অঙ্কিত এবং ফোনটি নিখুঁত, উচ্চ-রেজোলিউশনের চিত্রের জন্য এই শটগুলিকে একত্র করে। নকিয়া 9 PureView পিছনে 12 এমপি সেন্সর সঙ্গে আসে, যদিও কোম্পানি তিনটি monochromatic এবং দুটি আরবিজি সেন্সর সমন্বয় ব্যবহার করেছে।

নকিয়া 9 PureView পিডিএএফ ফোকাস আছে। ডিফল্টরূপে ক্যামেরা RAW মোডে অঙ্কুর করে, তবে ব্যবহারকারী সেটিংস এ এটি পরিবর্তন করতে সক্ষম হবেন। সফ্টওয়্যার প্রতিটি লেন্স পৃথকভাবে নিয়ন্ত্রণ করতে পারে এবং 60 এমপি থেকে 240 এমপি ডাটা ধারণ করে।
ক্যামেরাটি ভিডিওর জন্য 4K রেজোলিউশন রেকর্ড করতে পারে, কিন্তু কোম্পানিটি ব্যাখ্যা করেছিল যে ভিডিও রেকর্ডিংয়ের জন্য শুধুমাত্র একটি লেন্স ব্যবহার করা হয়েছে। পিছনে একটি ক্যামেরা বাঁধ এড়ানোর জন্য, নকিয়া 9 PureView OIS বা অপটিক্যাল ইমেজ স্থিতিশীলতা সঙ্গে আসে না। এটি শুধুমাত্র ভিডিওর জন্য EIS বা বৈদ্যুতিন চিত্র স্থিতিশীলতার উপর নির্ভর করে।

বাজারে অন্যান্য স্মার্টফোনের মতো, নকিয়া 9 এছাড়াও HDR মোডে অঙ্কুর। পোর্ট্রেট মোডের জন্য, এইচএমডি গ্লোবাল দাবি করে যে ফোন গভীরতার 1200 স্তর সনাক্ত করতে পারে। ডিভাইসটি ক্যামেরার ব্যাপারে বিশুদ্ধভাবে ছিল, এবং সামগ্রিক নির্দিষ্টকরণগুলি হিসাবে এটি পুরোনো কোয়ালকম স্ন্যাপড্রাগন 845 প্রসেসর চালায় না। এটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য IP67 রেটিং সঙ্গে আসে।
নকিয়া 9 এর গড় বিশ্বব্যাপী দাম 699 ডলার, যা প্রায় 48,000 টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here