দক্ষিণ-পূর্ব আলাস্কার মধ্য বিমানের সিপ্লেনে দুর্ঘটনায় নিহত অন্তত ৩ জন !

দুই বিমানবাহী কচুখানের উত্তর-পূর্ব উত্তর 25 থেকে 30 মাইল নীচে চলে গেছে
অন্যদিকে, এক যাত্রী ছিল 11 যাত্রী এবং ক্রু, অন্যদিকে পাঁচ জন
তারা একযোগে একক ইঞ্জিন সমতল বিমান ট্র্যাফিক নিয়ন্ত্রণে ছিল না
মার্কিন কোস্ট গার্ড এবং ফেডারেল এভিয়েশন এডমিনিস্ট্রেশন কর্মকর্তারা জানান, যাত্রায় কমপক্ষে তিনজন নিহত হয়েছেন এবং 10 জন আহত হয়েছে এবং সোমবার দক্ষিণ-পূর্ব আলাস্কান মধ্যযুগায় দুজন অদৃশ্য হয়ে গেছে, এবং তিনটি হারিয়ে গেছে।

দু’টি বিমানচালনা – 11 জন যাত্রী ও ক্রু, পাঁচটি নৌকায় এক – প্রায় 25 থেকে 30 মাইল (40-48 কিলোমিটার) কেটচিকানের উত্তর-পূর্ব, উত্তরে পানি চলে গিয়েছিল, কোস্ট গার্ডের ছোট অফিসার জন-পল রিয়াস বলেছেন, Joono।

জাভা ইনলেটের কাছাকাছি অবস্থিত কেন কভের দুর্ঘটনাস্থলটি জনপ্রিয় পর্যটক লজের আশেপাশে অবস্থিত, যা জুন আউ থেকে রাজধানী আলাস্কাসের নিকটবর্তী মিস্রি ফ্যাসডেডস জাতীয় স্মৃতিস্তম্ভের প্রায় 300 মাইল (480 কিলোমিটার) দক্ষিণে অবস্থিত।

এফএএ মুখপাত্র অ্যালেন কেনিজার, স্থানীয় কর্তৃপক্ষের কাছ থেকে তথ্যটি উদ্ধৃত করে একটি ইমেল বার্তা এ বলেছিলেন যে বিমানটিতে যুক্ত বিমানটি ছিল পাঁচটি ব্যক্তির সাথে একটি DVC-2 বিভার এবং অন্যটি হিলল্যান্ডের ডি.এইচসি। -3।

রিয়াস প্রাথমিকভাবে 10 জনকে চিকিত্সার জন্য যারা 10 জনকে চিকিত্সা করেছিল, ছয়টি অযোগ্য হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল। পরে তিনি বলেন, মৃতের তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আহতদের ছয়জনের অবস্থা অবিলম্বে জানা যায়নি, তিনি বলেন।

কেনিজার বলেন যে অবিলম্বে সংঘর্ষ এবং ক্র্যাশ পরিস্থিতি হিসাবে পরিচিত না হওয়ার কারণে একক ইঞ্জিনের ট্যাংকগুলি ট্রাফিক নিয়ন্ত্রণের অধীনে ছিল। (Ecoregion Aaron এর রিপোর্টিং; স্টিভ জার্মেইন এবং পিটার কোনি; সম্পাদনা)

Leave a Comment